সাইমন-অপুর শুটিং দেখতে শত শত ভক্তদের ঢল (ভিডিও)

সাইমন-অপুর শুটিং দেখতে শত শত ভক্তদের ঢল (ভিডিও)

ঢাকাই সিনেমার দুই তারকা সাইমন সাদিক ও অপু বিশ্বাস প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ‘লাল শাড়ি’ সিনেমায়। বুধবার (২ নভেম্বর) মানিকগঞ্জে শুরু হয়েছে ‘লাল শাড়ি’র দৃশ্যধারণ। সাইমন-অপুকে সামনে থেকে একনজর দেখতে সেখানে শিশু থেকে বৃদ্ধ নানান বয়সী উৎসুক জনতার ঢল নেমেছে।

আগেই জানা গেছে, গানের দৃশ্যধারণের মাধ্যমে ক্যামেরা খুলবে ‘লাল শাড়ি’র, হয়েছেও তাই। শুটিংয়ের মুহূর্তের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনুরাগীদের দেখার সুযোগ করে দিয়েছেন সাইমন।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, সিনেমাটির প্রযোজক ও নায়িকা অপু বিশ্বাস লাল শাড়ি পরেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। অন্যদিকে সাইমনের দেখা মেলে পাঞ্জাবী-কটিতে। সূর্যাস্তের সময় নদীর বুকে বাশের ওপর দাঁড়িয়ে শুটিং করছেন তারা। আর তাদেরকে দেখতে নদীর পাড়ে ভিড় জমিয়েছেন নানা বয়সী শত শত নারী-পুরুষ।

প্রসঙ্গত, একসময় দেশে তাঁতশিল্পের দারুণ সমৃদ্ধতা ছিল। দিন দিন সেই শিল্প হারিয়ে যাচ্ছে। এই বিষয়টিকে কেন্দ্র করেই ‘লাল শাড়ি’র কাহিনী এগিয়েছে। ‘অপু-জয় চলচ্চিত্র’-এর ব্যানারে এই সিনেমার মাধ্যমেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা বন্ধন বিশ্বাস। এতে সাইমন-অপু ছাড়াও বিভিন্ন চরিত্রে পর্দায় হাজির হবেন শহীদুজ্জামান সেলিম, দিলরুবা দোয়েল, সুমিত সেনগুপ্ত, ডনসহ আরও অনেকে।

Newsupdates