যাত্রী ভুল করে ককপিটে ঢোকার দরজা বন্ধ করে দেন। আর এ কারণে পাইলটকে মই বেয়ে জানালা দিয়ে ককপিটের ভেতরে ঢুকতে হয়েছে। বুধবার যুক্তরাষ্ট্রের সান দিয়াগো আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে। এক যাত্রী এ দৃশ্যটি ক্যামেরাবন্দি করেন। পরে তা ভাইরাল হয়ে যায়। খবর ইয়াহু নিউজের।

প্রতিবেদনে বলা হয়েছে- বুধবার সাউথ ওয়েস্ট এয়ারলাইন্সের একটি বিমান সান দিয়াগো আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সানফ্রান্সিসকোর সাক্রামেন্টোতে যাওয়ার কথা ছিল। নির্ধারিত সময়ের কিছু আগে পাইলট বিমানের ভেতরে ঢুকেন। ভেতরে গিয়ে তিনি দেখেন ককপিটে ঢোকার দরজা ভেতর থেকে বন্ধ। বিষয়টি নিয়ে বিপদে পড়ে যান পাইলট।

এর আগে সাউথ ওয়েস্ট এয়ারলাইন্সের বিমানটি একদল যাত্রী নিয়ে অবতরণ করে সান দিয়াগো বিমানবন্দরে। তারপর লাইন দিয়ে যাত্রীরা বিমান থেকে নেমে যান। একেবারে পেছনে যে যাত্রী ছিলেন, তিনি বিমান থেকে বের হওয়ার সময় ককপিটের সঙ্গে বিমানের মধ্যাংশের সংযোগ রক্ষাকারী দরজাটি টেনে দিয়ে যান। ফলে দরজা বন্ধ হয়ে যায়।

অনেক চিন্তা-ভাবনার পর পাইলটই একটি উপায় বের করেন। যেটি ক্যামেরাবন্দি করেন ম্যাট রেক্সরোড নামে এক ব্যক্তি।

রেক্সরোড দেখতে পান, বিমানের সামনের জানালা খুলে ভেতরে ঢোকার চেষ্টা করছেন কেউ (পাইলট)। পেছনে এক সহযোগী মই নিয়ে দাঁড়িয়ে। প্রথমে কিছু বুঝে উঠতে না পারলেও তিনি ঘটনার দিকে মোবাইল ক্যামেরা তাক করেন এবং ছবি তুলতে থাকেন।

ককপিট বেয়ে উঠছেন পাইলট, সেই দৃশ্য ভাইরাল হয়ে গেছে বিশ্বজুড়ে।

মা নিয়ে উক্তি বাবাকে নিয়ে উক্তি