ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য ও প্রয়াত কিংবদন্তি অভিনেতা ফারুকের মৃত্যুর দিনেই রাজনৈতিক বক্তব্য দেওয়ায় তোপের মুখে পড়েন ছোট পর্দার তারকা সিদ্দিকুর রহমান। তার এমন কান্ড আরেক অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ব্যাপক সমালোনা করেন। সমালোচনার কাউন্টার দিয়েছিলেন সিদ্দিকও।

এরপর থেকেই এই দুই অভিনেতার মধ্যে সম্পর্কের টানা পোড়ান দেখ দেয়। তবে সম্প্রতি তাদের মধ্যকার সেই ভুল-বোঝাবুঝির অবসান হয়েছে। মঙ্গলবার (৩০ মে) নিজের ভেরিফায়েড সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে স্ট্যাটাস দিয়েছেন সিদ্দিক। সঙ্গে ছিলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুন অর রশিদ ও চিত্রনায়ক জায়েদ খান।

ছবিটির সঙ্গে সিদ্দিক লেখেন, আলোচনা শব্দটির সঙ্গে সবাই কমবেশি পরিচিত। আমি সবসময়ই মনে করি, যেকোনো সমস্যা সৃষ্টি হয় ক্ষোভ থেকে। আর এই ক্ষোভকে পুষে রাখলে অন্য কিছু রূপ নেয়। সচেতন ও ভালো মানুষ হিসাবে ক্ষোভকে অন্য রূপ দেওয়া উচিত নয়। আলোচনার মাধ্যমে দ্বিতীয় বিশ্বযুদ্ধ শেষ হয়েছে আর আমরা সামান্য ভুল-বোঝাবুঝি শেষ করতে পারব না।

সেটা কি করে হয়? তাহলে আমরা কিসের মানুষ? আল্লাহপাক আমাদেরকে আশরাফুল মাখলুকাত হিসাবে সৃষ্টি করেছেন। তাই আলোচনার মাধ্যমে আজ বড় ভাই ডিপজল ভাইয়ের সঙ্গে যে সামান্য ভুল-বোঝাবুঝি হয়েছিল তার অবসান হলো। মধ্যস্থতা হিসাবে ছিলেন ডিবি প্রধান হারুন ভাই এবং বন্ধু চলচ্চিত্র নায়ক জায়েদ খান।

তাই আমি সবাইকে বলব আসুন আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনের সকল প্রকার সমস্যা সমাধানের জন্য আলোচনা করে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং সকল দলের অংশগ্রহণমূলক সুন্দর একটি জাতীয় সংসদ নির্বাচন উপহার দেই দেশ ও জাতিকে। আল্লাহপাক সবাইকে হেফাজত করুন, আমিন।

মা নিয়ে উক্তি বাবাকে নিয়ে উক্তি