বাবার লা,শ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষা দিলেন সামিয়া

বাবার লা,শ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষা দিলেন সামিয়া

বাবার লা;শ ঘরে রেখে ভেজা চোখে এইচএসসি বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষা দিলেন সামিয়া মাহাবুব। মঙ্গলবার সকালে মা;রা যান সামিয়ার বাবা মাহাবুব সরদার।

গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউপির দাইমি কোদালপুর গ্রামে এ ঘটনা ঘটে। সামিয়া ছয় বোনের মধ্যে চতুর্থ। সরকারি সামসুর রহমান কলেজের শিক্ষার্থী সামিয়া মা;নবিক বিভা;গ থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছেন। তার পরীক্ষাকেন্দ্র সরকারি ইদিলপুর পাইলট উচ্চ বিদ্যালয়।

সামিয়ার ফুফু রেবেকা বেগম জানান, তার ভাই গোসাইরহাট বাজারে ব্যবসা করতেন। তিনি দীর্ঘদিন ধরে জ্বরে ভুগছিলেন। আজ সকালে তার ভাই বেশি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে সংজ্ঞাহীন অবস্থায় গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃ;ত ঘোষণা করেন।

রেবেকা আরো বলেন, তার ভাতিজি সামিয়া আজ এইচএসসির দ্বিতীয় দিনের পরীক্ষা ছিল। বাবার লা;শ বাড়িতে রেখে তিনি পরীক্ষায় অংশ নেন। পরী;ক্ষা দিয়ে বাড়ি;তে এসে সামি;য়া কা;ন্নায় ভে;ঙে প;ড়েন।

হল সুপার দৌলদ আহমেদ চৌধুরী বলেন, আমরা ঘটনাটি শুনে পরীক্ষা দেওয়ার জন্য সার্বিক সহযোগিতা করি। যাতে করে নিশ্চিন্তায় পরীক্ষা দিতে পারে।

গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাফি বিন কবির বলেন, একটি দুঃখজনক ঘটনা। ঘটনাটি শুনে তাকে পরীক্ষা দিতে উৎসাহিত করি।

সারা দেশ