পাশের গ্রামের এক ব্যক্তির সঙ্গে প’রকী’য়ার সম্পর্ক ছিল স্ত্রীর। সেটাও কিনা ৭ বছর ধরে। পুরো বিষয়টিই গোপন ছিল স্বামীর থেকে। অবশেষে এ ঘটনা জেনে যায় দিনমজুর স্বামী। আর এর পরপরই বিদ্যুতের খুঁটিতে উঠে যান স্ত্রী। এমনটাই ঘটেছে ভারতের উত্তর প্রদেশের গোরাখপুরে। এ ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

জানা গেছে, ৩৪ বছরের ওই নারী তিন সন্তানের জননী। গত সাত বছর ধরে পাশের গ্রামের এক ব্যক্তির সঙ্গে প’রকী’য়ার সম্পর্ক ছিল তার। এ ঘটনা জেনে গেলে ঝগড়া হয় ওই দম্পতির। এ সময় ওই নারী দাবি করেন, যেন তার প’রকী’য়া প্রেমিককে তাদের বাড়িতে থাকতে দেওয়া হয়।

এ দাবি মেনে না নিয়ে বাড়িতে থেকে বেরিয়ে যান স্বামী রাম গোবিন্দ। এরপরই আ’ত্ম’হ ত্যা’র চেষ্টা করেন ওই নারী। যে কারণে বিদ্যুতের খুঁটি বেয়ে উপরে উঠে যান তিনি।

ভিডিওতে দেখা যায়, হাই ভোল্টেজ বিদ্যুতের লাইনে বিপদজনকভাবে বসে আছেন ওই নারী। তবে তিনি খুঁটিতে ওঠার সময়েই বিদ্যুৎ সংযোগ বি’চ্ছি’ন্ন করে দেয় ক’র্তৃপ’ক্ষ।

পরে পুলিশ ও বিদ্যুৎ বিভাগের লোকজন এসে তাকে খুঁটি থেকে নিচে নামান। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া আরেক ভিডিওতে দেখা যায়, তাকে নিচে নামাচ্ছেন উদ্ধারকারীরা। এ সময় তার পা বাঁধা অবস্থায় দেখা যায়।

মা নিয়ে উক্তি বাংলা উক্তি