অবশেষে বিয়ের পিড়িতে বসতে চলেছেন ‘বাহুবলী’ খ্যাত সুপারস্টার প্রভাস। বহু নাররি স্বপ্নের রাজপুত্র তিনি। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর তারকা বনে যান তিনি।

সিনেমাটির জন্য দীর্ঘদিন সময়ও দিয়েছেন প্রভাস। কবে বিয়ে করছেন প্রভাস? তা নিয়ে দীর্ঘদিন ধরে চলছে জল্পনা। উঠে এসেছে একাধিক নায়িকার নাম।

একবার গুঞ্জন রটেছিল যে, নায়িকা অনুষ্কা শেট্টিকেই জীবনসঙ্গিনী করতে চলেছেন প্রভাস।

এই বিষয়ে প্রভাস বলেন, ‘আমি বা অনুষ্কা কেউ একজন বিয়ে করলেই এই জল্পনার-কল্পনার সমাপ্তি হবে, আমরা দুজন খুব ভালো বন্ধু এইটুকুই, ইতালিতে আমরা একবার বেড়াতে গিয়েছিলাম তবে থেকেই এই জল্পনা শুরু হয়েছে, আমার মনে হয়না এই জল্পনা বন্ধ হবে’।

এতদিন বিয়ে নিয়ে কথা বলতে দেখা যায়নি প্রভাসকে। এবার সাংবাদিকদের প্রশ্নের মুখে আড়াল ভাঙলেন তিনি। প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’।

এ সিনেমার ট্রেইলার লঞ্চিং অনুষ্ঠানে এ প্রশ্নের মুখোমুখি হন এই তারকা অভিনেতা। বিয়ে না করার কারণ উল্লেখ করে প্রভাস বলেন- ‘প্রেম নিয়ে আমার ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণিত হয়েছে, এজন্য আমি বিয়ে করিনি।’

প্রভাসের মা প্রায়ই তাকে বিয়ের জন্য চাপ দেন। বিষয়টি জানিয়ে এ অভিনেতা বলেন, ‘আমার মা প্রায়ই বিয়ে করতে বলেন।

যখন ‘বাহুবলি’ সিনেমার কাজ করছিলাম, তখন বলেছিলাম- সিনেমাটির কাজ শেষ করে নিই তারপর এ বিষয়ে চিন্তা করব। এখন আমার কোনো পছন্দ নেই; তাই মাকে বলেছি, চাপ না দিতে। কারণ আমি বিয়ে করব। বিয়ে করে সেটল হতে চাই; আর সময় হলেই সেটা করব।’

‘রাধে শ্যাম’ সিনেমার চিত্রনাট্য ইউরোপের প্রেক্ষাপটে। ১৯ শতকের প্রেমের গল্প নিয়ে এটি তৈরি। সিনেমায় প্রভাসের চরিত্রের নাম বিক্রম আদিত্য।

পূজা হেগড়েকে দেখা যাবে প্রেরণা নামের একটি চরিত্রে। এটি পরিচালনা করেছেন রাধা কৃষ্ণ কুমার। সিনেমাটি বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ১১ মার্চ।

Leave a Reply

Your email address will not be published.