আর্জেন্টিনার হারে ‘খোঁচা’ দিচ্ছেন তারকারা

আর্জেন্টিনার হারে ‘খোঁচা’ দিচ্ছেন তারকারা

কাতার বিশ্বকাপের শুরুটা ভালো হয়নি দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার। র‌্যাংকিংয়ে ৪৫ ধাপ পিছিয়ে থাকা সৌদি আরবের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে হেরেছে লিওনেল মেসির দল।

এই ম্যাচে মাত্র এক গোলের দেখা পেলেও আর তিনটি গোল বাতিল হয়েছে আর্জেন্টিনার। সবগুলো গোলই বাতিল হয়েছে অফসাইডের ফাঁদে। ম্যাচে আরও একটি বিব্রতকর রেকর্ডও গড়েছে লিওনেল স্কলানির শীর্ষরা। সৌদির বিপক্ষে ৮ বার অফসাইডের শিকার হয়েছে তারা। যা আর্জেন্টিনার জন্য বিশ্বকাপে সর্বোচ্চ।

বিশ্বকাপে ফেবারিটের তকমা নিয়ে শুরু করা আর্জেন্টিনার প্রথম ম্যাচেই এমন ভরাডুবির পর বেশ হতাশ ভক্ত-সমর্থকরা। তবে তাদের কাঁটা ঘায়ে নুনের ছিটাও যেনো দিচ্ছেন ব্রাজিল ও অন্যান্য দলের সমর্থকরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আর্জেন্টিনার হারের পর থেকেই উল্লাসে মেতেছে ব্রাজিল ও সৌদি আরবের সমর্থকরা। আর্জেন্টাইন সমর্থকদের নানাভাবে খোঁচা দিচ্ছেন তারা। শুধু সাধারণ মানুষই নয়, সেই তালিকায় রয়েছে তারকাদেরও নাম।

সৌদির বিপক্ষে ম্যাচ চলাকালীন ও ম্যাচের ফলাফলের পর তারকাদের ফেসবুক আইডি ও পেইজে আর্জেন্টিনাকে খোঁচা দিয়ে নানা ধরণের পোস্ট দিতে দেখা গেছে। সেই তালিকায় রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক অপূর্ব, অভিনেত্রী মেহজাবীন, অভিনেতা পলাশ, নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ানদের নাম।

আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ চলাকালীন সৌদি গোলের দেখা পেতেই নিজের ফেসবুক হ্যান্ডেলে একটি পোস্ট দেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। যেখানে তিনি ইয়াল্লাহ হাবিবি লিখে কয়েকটি হাসির ইমোজি জুড়ে দেন। তার সেই পোস্টে ব্রাজিল সমর্থকদের বেশ মজা করতে দেখা গেছে।

অন্যদিকে ম্যাচ শেষে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেওয়া এক পোস্টে অভিনেতা জিয়াউল হক পলাশ লিখেছেন, আর্জেন্টিনা (হাসির ইমোজি) এত সামান্য বাতাসে ঝরে পড়ে গেলে কিভাবে দাড়াবে কালবৈশাখে! পলাশ যে আর্জেন্টিনাকে খোঁচা মেরেই পোস্টটি দিয়েছেন সেটি বোঝা গেছে তার কমেন্টবক্সেই।

আর্জেন্টিনার ম্যাচ শেষ হতেই জনপ্রিয় নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ান লিখেছেন, দু:খিনি দু:খ করো না..দু:খিনি, দু:খিনি। তার সেই পোস্টেও সবাইকে আর্জেন্টিনাকে নিয়ে মজা করতে দেখা গেছে।

বর্তমান সমেয়র বেশ জনপ্রিয় অভিনেত্রী সাবাহ সারিকা পুরো ম্যাচজুড়েই আর্জেন্টিনাকে খোঁচা দিয়ে বেশ কিছু পোস্ট দিতে দেখা গেছে। ম্যাচের ফলাফলের পর এক পোস্টে সারিকা লিখেছেন, অপ্রত্যাশিত! থাক দু:খ না পেয়ে ব্রাজিল সমর্থন করুন।

জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক অপূর্ব আর্জেন্টিনার ম্যাচের পর ব্রাজিলের জার্সি গায়ে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি লিখেছেন, না এমনিতেই পোস্ট করলাম।

বিনোদন