বাবা-ছেলে একই দল সাপোর্ট করি : চঞ্চল চৌধুরী

বাবা-ছেলে একই দল সাপোর্ট করি : চঞ্চল চৌধুরী

ফুটবলের উন্মাদনা এখন সারাবিশ্বে। বাংলাদেশও ভাসছে সেই জোয়ারে। আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকই বেশি রয়েছে দেশে। শোবিজ অঙ্গনও মজেছেন এই আমেজে।

বিনোদন জগতের অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের পছন্দের দলের নাম জানিয়ে ব্যাপক উচ্ছ্বাস প্রকাশ করছেন। পিছিয়ে নেই দুই বাংলার জনপ্রিয় অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে কথা বলেন নন্দিত এ অভিনেতা। তিনি বলেন, আমি সব ধরনের খেলাই পছন্দ করি। তবে বেশি পছন্দ করি ফুটবল ও ক্রিকেট।

ছোটবেলা থেকেই ফুটবল খেলা ভীষণ পছন্দ। স্কুলজীবনে গ্রামের মাঠে নিয়মিতই ফুটবল খেলতাম। সেই স্মৃতি এখনও চোখে ভেসে উঠে। আগের মতোই এখনও এই খেলাটি আমার ভীষণ প্রিয়।

বিশ্বকাপ ফুটবলে কোন দলকে সমর্থন করেন জানতে চাইলে চঞ্চল চৌধুরী বলেন, আগে থেকেই আমি আর্জেন্টিনা সমর্থন করি। ১৯৮৬ সালে যখন চ্যাম্পিয়ন হলো দলটি। তখন স্কুলে পড়তাম।

গ্রামে বিদ্যুৎ না থাকার কারণে চেয়ারম্যানবাড়িতে গিয়ে পাড়ার সবাই মিলে খেলা দেখেছি। সে সময়ে সাদাকালো টিভিতে খেলা দেখতাম। তখন থেকেই ম্যারাডোনার খেলা পছন্দ করি ও আজেন্টিনাকে সাপোর্ট করি।

হাওয়া খ্যাত অভিনেতা আরও বলেন, শুধু আমি আমার ছেলে শুদ্ধও আজেন্টিনা সাপোর্ট করে। বাবা-ছেলে একই দল সমর্থন করি। এই বিষয়টিও আমি ভীষণ উপভোগ করি। আমরা দুজনে মিলে খেলা দেখি। তখন ভালোই লাগে।

আজেন্টিনা চ্যাম্পিয়ন হবে কি না এ প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা আসলে কেউ বলতে পারবে না, কে চ্যাম্পিয়ন হবে। যে দলগুলো বিশ্বকাপ খেলতে আসে, তারা ভালো খেলে বলেই বাছাই পর্ব থেকে আসে।

সবাই চায় নিজের সেরা খেলাটা উপহার দিতে। আমি চাই প্রিয় দল আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হোক। কিন্ত কার ভাগ্যে আছে, সেটা আগে থেকে বলা সম্ভব নয়। তাই আমি বলব, সবচেয়ে সেরা খেলাটা যারা খেলবে তারাই চ্যাম্পিয়ন হবে।

বিনোদন