আমাকে অ্যাপ্রোচ করেছে, আমি রাজি হয়েছি : রুনা লায়লা

আমাকে অ্যাপ্রোচ করেছে, আমি রাজি হয়েছি : রুনা লায়লা

চলতি বছরের ফেব্রুয়ারিতে ‘নাসেক নাসেক’ দিয়ে যাত্রা শুরু করে ‘কোক স্টুডিও বাংলা’। প্রথম গান দিয়েই বাজিমাত করেছেন সংগীতানুষ্ঠানটি। ১০টি গানের মধ্য দিয়ে শেষ হয়েছে উদ্যোগটির প্রথম মৌসুম। আগামী জানুয়ারিতে এর দ্বিতীয় মৌসুম শুরু হবে।

আর দ্বিতীয় আসরের আয়োজনে গাইবেন উপমহাদেশের জীবন্ত কিংবদন্তি সংগীতাশিল্পী রুনা লায়লা। ইতোমধ্যে রুনা লায়লার কাছ থেকে পজেটিভ ইঙ্গিতও পেয়েছেন আয়োজক কর্তৃপক্ষ। রুনা লায়লা নিজেও এ খবরটির সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে এ ব্যাপারে রুনা লায়লা জানান, তারা আমাকে অ্যাপ্রোচ করেছে। আমি রাজি হয়েছি। অবশ্যই আমি গান করব। এখন দেখা যাক কবে থেকে করা যায়।

জানা গেছে, নতুন সংগীতায়োজনও ইতোমধ্যে শুরু হয়ে গেছে। অনুষ্ঠানটির সংগীতায়োজন করছেন সংগীত পরিচালক অর্ণব এবং ইমন চৌধুরী।

কোক স্টুডিও বাংলা বিষয়ে রুনা লায়লা জানান, খুবই চমৎকার একটি উদ্যোগ নিয়েছে তারা। ভারত ও পাকিস্তানে অনেক দিন ধরে এই সংগীতায়োজনটি হচ্ছে। বাংলাদেশে শুরু হওয়াতে অনেক ভালো হচ্ছে। এই প্ল্যাটফর্ম গানগুলোকে নতুনভাবে সংগীতায়োজন করে প্রচার করার উদ্যোগ নিয়েছে। সুন্দর আয়োজনে ভিডিও তৈরি করা হচ্ছে।

উল্লেখ্য, এর আগে কোক স্টুডিও বাংলার প্রথম মৌসুমে গান গেয়েছেন তাহসান, বাপ্পা মজুমদার, মমতাজ, ঋতুরাজ, সামিনা চৌধুরী, মিজান, অর্ণব, পান্থ কানাই, অনিমেষ, বগা তালেব, কানিজ খন্দকার, জালালি সেট (ব্যান্ড), মধুবন্তী বাগচী, নিগার সুমি, মাশা ইসলাম, নন্দিতাসহ অনেকেই।

বিনোদন