মেসির জন্য বেশি মন খারাপ লাগছে নূতনের

মেসির জন্য বেশি মন খারাপ লাগছে নূতনের

এই মুহূর্তে ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপ মাঠে গড়িয়েছে রোববার (২০ নভেম্বর) রাত ৮টায়। চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত। শুধু কাতার নয়, জাতিসংঘের সদস্যভুক্ত ১৯৩টি দেশে চলছে বিশ্বকাপ উন্মাদনা।

পিছিয়ে নেই বাংলাদেশিরাও। ব্রাজিল ও আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তোলেন এ দেশের সমর্থকরা। অনেক আগে থেকেই অন্যান্য দেশের মতোই বাংলাদেশেও নানা উন্মাদনা বেশি থাকে এই বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে।

এখন চলছে প্রিয় দলের জার্সি, পতাকা কেনার হিড়িক। বাংলাদেশে অবশ্য ফুটবলপ্রেমীদের ৮০ শতাংশই আর্জেন্টিনা, ব্রাজিল, মেসি আর নেইমারকে নিয়ে ব্যস্ত। অন্যান্য দলের ভক্তদের খুব বেশি একটা দেখা মেলে না। একসময়কার জনপ্রিয় চিত্রনায়িকা নূতন। তিনি সাপোর্ট করেন আর্জেন্টিনার।

তবে বিশ্বকাপের প্রথম ম্যাচেই অঘটনের শিকার হয়েছে পছন্দের দল আর্জেন্টিনা। সৌদি আরবের বিপক্ষে শুরুতে এগিয়ে গিয়েও তারা হার মেনেছে ২-১ গোলে। প্রিয় দলের এমন হারে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে হতাশা প্রকাশ করেছেন। তবে পরের খেলায় আর্জেন্টিনার জয়ের ব্যাপারে আশাবাদী ভক্তরা। ঠিক তেমনি আশাবাদি এই চিত্রনায়িকাও।

আর্জেন্টিনা হারের পরে নূতন সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে জানান, ‘ব্যাপার না শেষ ভালো যার সব ভালো তার, নেক্সট ম্যাচ থেকে আমার দল ঘুরে দাঁড়াবে।

তবে, ভাগ্য সহায়ক ছিল না, দুইটা অফ সাইড, ৮১ মিনিটের দিকে ডি-মারিয়ার কিক টা ফেরালো সৌদি। ‘মার্টিনেজ’-এর চেষ্টা ছিল। কিছু মিস কিক হয়েছে আমাদের, মেসির জন্য মন বেশি খারাপ লাগছে। অ্যানিওয়ে, লাভ ইউ আর্জেন্টিনা।’

বিনোদন