ঐন্দ্রিলাকে হারিয়ে যা করলেন সব্যসাচী

ঐন্দ্রিলাকে হারিয়ে যা করলেন সব্যসাচী

মাত্র ২৪ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাকে হারিয়ে পুরোপুরি ভেঙে পড়েছেন প্রেমিক সব্যসাচী চৌধুরী।

গত কয়েক বছর ধরেই ঐন্দ্রিলার ছায়াসঙ্গী হয়ে ছিলেন সব্যসাচী। জীবনের প্রতিটি সংকটময় মুহূর্তে তাকে পাশে পেয়েছেন প্রয়াত অভিনেত্রী। এবারও প্রিয় মানুষটির সুস্থ হয়ে ফেরার অপেক্ষায় ছিলেন সব্যসাচী। কিন্তু ডাক্তারদের সব চেষ্টাকে ব্যর্থ করে পৃথিবী ভ্রমণ শেষ করেন ঐন্দ্রিলা।

এদিকে ঐন্দ্রিলার মৃত্যুর আগের রাতেই সোশ্যাল মিডিয়ায় তার অসুস্থতা নিয়ে করা সকল পোস্ট মুছে ফেলেন সব্যসাচী। অভিনেত্রীর মৃত্যুর পর ফেসবুকে তার আইডিটিও সরিয়ে ফেলেন। এবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিও মুছে ফেললেন অভিনেতা। বলা চলে, সোশ্যাল মিডিয়ার সঙ্গে দূরত্ব বাড়াচ্ছেন সব্যসাচী। তবে ঐন্দ্রিলার ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এখনও সচল।

প্রসঙ্গত, দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে অভিনয়ে ফিরেছিলেন ঐন্দ্রিলা শর্মা। তবে বিধি বাম। গত ১ নভেম্বর রাতে স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হন তিনি। ডাক্তারদের শত চেষ্টা সত্ত্বেও শেষ রক্ষা হয়নি। গত ২০ নভেম্বর দুপুর ১টায় শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা।

তবে ঐন্দ্রিলার সঙ্গে সব্যসাচীও কম লড়াই করেননি। হাসপাতালে প্রেমিকার সঙ্গেই দিন-রাত কাটিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় প্রিয় মানুষকে নিয়ে নানারকম আলোচনা দেখে কখনও ক্ষোভ ঝেড়েছেন, আবার কখনও অসহায়ের মতো প্রার্থনার আর্জি জানিয়েছেন। তবে বাস্তব সত্যকে মেনে নিয়েছেন সব্যসাচী। শেষ বিদায়ে প্রেমিকাকে নিজ হাতে সাজিয়েছেন। ভালোবাসার মানুষটিকে হারিয়ে তিনি এখন একা।

বিনোদন