যে কারনে দুই ম্যাচে নি, ষি, দ্ধ হলেন রোনালদো

যে কারনে দুই ম্যাচে নি, ষি, দ্ধ হলেন রোনালদো

চলতি বছরের এপ্রিলে প্রিমিয়ার লিগের ম্যাচে এভারটনের বিপক্ষে ম্যাচ হেরে যায় ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। সেই ম্যাচ হেরে নিজের রাগ নিয়ন্ত্রণ করতে পারেননি রোনালদো। মাঠ থেকে বেরিয়ে যাওয়ার সময় এভারটনের এক ক্ষুদে ভক্তের মোবাইল আঁচড়ে ভেঙে ফেলেন এই পর্তুগিজ তারকা।

সেই ঘটনার সাত মাস পার হওয়ার পর এমন কাজের জন্য এই ফুটবলার শাস্তির শিকার হলেন। সদ্য ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে দেওয়া রোনালদো অবশ্য শাস্তি পেলেন রেড ডেভিলের জার্সিতে নিজের কৃতকর্মের জন্যই। সেই ম্যাচে ভক্তের মোবাইল ভাঙায় এই ফুটবলারকে দুই ম্যাচে নিষিদ্ধ করেছে ফুটবল অ্যাসোসিয়েশন। সঙ্গে আর্থিক জরিমানাও গুনতে হচ্ছে এই ফুটবলারকে।

ফুটবল অ্যাসোসিয়েশন এক বিবৃতিতে জানায়, ‘এই ম্যানচেস্টার ইউনাইটেড তারকা অবশ্য নিজের সেই দোষের বিষয়ে স্বীকার করেছেন। রোনালদোকে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করা হচ্ছে। এ ছাড়াও তাকে ৫০ হাজার ইউরো জরিমানা করা হচ্ছে। ফুটবল অ্যাসোসিয়েশনের নিয়মভঙ্গ করার জন্য তাকে সতর্ক করা হচ্ছে।’

অবশ্য দুই ম্যাচ নিষিদ্ধ হলেও সেটা রোনালদোর জাতীয় দলের জার্সিতে মাঠে নামাতে কোনো বাধা হয়ে দাঁড়াবে না। আগামীকাল (২৪ নভেম্বর) রাত ১০টায় রোনালদোর পর্তুগাল বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ঘানার বিপক্ষে মাঠে নামবে।

খেলাধুলা