বুবলীকে ডায়মন্ডের নাকফুল তো দূরের কথা উইশই করেননি শাকিব

বুবলীকে ডায়মন্ডের নাকফুল তো দূরের কথা উইশই করেননি শাকিব

গত ২০ নভেম্বর ছিল ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলীর জন্মদিন। এদিন গণমাধ্যমের কাছে এই নায়িকা দাবি করেন, তার এবারের জন্মদিনে চিত্রনায়ক শাকিব খান তাকে একটি ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন।

বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ হলে সেই সংবাদের একটি ছবি নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। যেখানে তিনি লেখেন, ‘কি যে মজা, মজা।’

তিনি যে বুবলীকে খোঁচা দিয়েই এমনটা করেছেন সেটা বুঝতে সমস্যা হয়নি শাকিব ভক্তদের। এ ঘটনার পর চুপ থাকেননি বুবলীও। অপুর সেই খোঁচার জবাবও দিয়েছেন তিনি।

বুবলী আবার একটি পোস্টে ফেসবুকে লিখেছেন, একজন হঠাৎ করেই বলে উঠল, ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রেখেছে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায়, তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।

এসব ঘটনা যাকে নিয়ে সেই শাকিব খান এতদিন কিছু না বললেও সম্প্রতি দেশের একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি বুবলীকে ডায়মন্ডের কোনো নাকফুল উপহার দেননি। শুধু তাই নয়, এই নায়ক আরও বলেছেন- জন্মদিনে বুবলীকে উপহার বা উইশ কোনোটাই তার পক্ষ থেকে করা হয়নি।

শাকিব আরও জানিয়েছেন, বর্তমানে বুবলীর সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। সন্তান শাহজাদের প্রয়োজনেই তাদের শুধু কথা হয়। এর বাহিরে কোনো কিছু নিয়ে কথা হয় না।

বিনোদন