জানতামই না আমি অন্তঃসত্ত্বা: শুভশ্রী

জানতামই না আমি অন্তঃসত্ত্বা: শুভশ্রী

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি বিয়ে করেছেন পরিচালক রাজ চক্রবর্তীকে। দীর্ঘদিনের প্রেমের পর বিয়েতে আবদ্ধ হয় এই জুটি। এরপর ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান।

কিন্তু অন্তঃসত্ত্বা হয়ে পড়ার বিষয়টি জানতেনই না শুভশ্রী। বলিউড বাবলের সঙ্গে আলাপকালে এসব তথ্য জানান ‘পরাণ যায় জ্বলিয়া’খ্যাত এই নায়িকা।

শুভশ্রীর ভাষায়—‘অন্তঃসত্ত্বা অবস্থায় আমি তিনটি সিনেমার শুটিং করেছি। কিন্তু তিন মাস কেটে গেলেও জানতাম না আমি প্রেগন্যান্ট। এটি খুবই হাস্যকর! ‘হাবজি গাবজি’ সিনেমার শুটিং করতে যাচ্ছিলাম, সেদিন ১৪ ফেব্রুয়ারি ছিল।

কিন্তু আমার কী যেন মনে হলো, আর সঙ্গে সঙ্গে টেস্ট করে ফেললাম। দেখি, রেজাল্ট পজিটিভ। এটা কাকতালীয় ছিল কিনা তা জানি না! তবে ওই মুহূর্তটি খুব সুন্দর ছিল।’

মাত্র ১৭ বছর বয়সে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন শুভশ্রী। ইন্ডাস্ট্রিতে আসার পর অনেকে তাকে বলেছেন, বিয়ে করলেই ক্যারিয়ার শেষ। তা উল্লেখ করে শুভশ্রী বলেন, ‘আমি যখন ইন্ডাস্ট্রিতে আসি তখন আমার বয়স ছিল ১৭ বছর।

ওই সময় সবাই বলতেন, ‘নায়িকাদের সময় ১০ বছর। আর বিয়ে করলে সব শেষ।’ কিন্তু সময় বদলে গেছে, মানুষ এখন অন্যভাবে চিন্তা করে। আমরাও বিভিন্ন বিষয়বস্তু নিয়ে সিনেমা করছি।’

মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে বেশ আগে শুটিংয়ে ফিরেছেন শুভশ্রী গাঙ্গুলি। সংসার আর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তার অভিনীত বেশ কটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। তবে এর মাঝে গুঞ্জন চাউর হয়েছিল, ফের মা হতে যাচ্ছেন এই নায়িকা। পরে শুভশ্রীর বোন জানান, আরেকটি সন্তান নেবে শুভশ্রী, তবে আরো দুই বছর পর।

বিনোদন