কাতারে কাবিলার জন্য ব্রাজিল ম্যাচের টিকেট নিয়ে ঘুরছেন এক ভক্ত!

কাতারে কাবিলার জন্য ব্রাজিল ম্যাচের টিকেট নিয়ে ঘুরছেন এক ভক্ত!

ফুলটব বিশ্বকাপ নিয়ে বরাবরই ভিন্ন রকম আয়োজন থাকে বাংলাদেশের মিডিয়া ইন্ডাস্ট্রির। নাটক থেকে শুরু করে মিউজিক ভিডিও কত কিছুই রচিত হয় এই দেশে।

বিশ্বকাপকে ঘিরে জনপ্রিয় নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ টিম তৈরি করেছে ‘ব্যাচেলর’স ফুটবল’। কাজল আরেফিন অমির নাটকটি বেশ সাড়াও ফেলেছে দর্শকদের মাঝে।

এছাড়া বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানকারী বাংলাদেশিদের কাছে বেশ জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্ট।

এই নাটকের সবচেয়ে জনপ্রিয় চরিত্র ‘কাবিলা’ ওরফে জিয়াউর রহমান পলাশ। নাটকটির মাধ্যমে খ্যাতির শীর্ষে অবস্থান করছেন তিনি। জনপ্রিয় এই অভিনেতা ও পরিচালক পলাশ ব্যক্তিগতভাবে একজন ব্রাজিলের সাপোর্টার। ব্যাচেলর’স ফুটবলেও তিনি ব্রাজিলের খেলোয়াড় হিসেবে অভিনয় করেছেন।

এবার জনপ্রিয় এই অভিনেতাকে সরাসরি মাঠে বসে ব্রাজিলের ম্যাচ উপভোগ করে দেয়ার ব্যবস্থা করে দিতে চান তারই এক ভক্ত। বাংলাদেশি একটি গণমাধ্যমকে এক সাক্ষাৎকারে আশরাফুল নামের ওই ব্যক্তি বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, আমি একজন ব্রাজিল ভক্ত। ব্রাজিলের অনেক বড় ফ্যান। ব্রাজিলের খেলা দেখতে গ্রুপ পর্বের সবগুলো টিকিটই নিয়েছি। আমার একটা স্বপ্ন ছিল, ব্যাচেলর পয়েন্ট নাটকের কাবিলাকে একটা টিকিট দেয়ার।

ব্রাজিল-ক্যামেরুন ম্যাচের টিকিট দেয়ার খুব ইচ্ছে।সোমবার (২৮ নভেম্বর) স্টেডিয়াম ৯৭৪ এ ব্রাজিল-সুইজারল্যান্ডের ম্যাচের সময় এই কথা বলেন তিনি। আশরাফুল বলেন, কাবিলা যদি আসতো তাহলে আমি আমার টিকিটটা তাকে দিয়ে দিতাম।

কাতারে অবস্থান করা এই প্রবাসী বাংলাদেশি বলেন, ভালোবাসার মানুষকে বিনামূল্যে কিছু জিনিস দিতে হয়। শখের কারণে মানুষ অনেক কিছুই করে। তেমনটাই তিনি করতে চান।

প্রবাসী