বলিউডের অভিনেতা মাধবনকে কে না চেনে। সিনেমা জগতে তিনি বেশ জনপ্রিয় মুখ। তবে গত চার বছরে নাকি কোনও রোজগার ছিল না তাঁর। সেই কঠিন লড়াইয়ের দিনগুলোর কথা নিজেই জানিয়েছেন মাধবন।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে মুক্তি পেল তাঁর পরিচালিত ছবি ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’। সেই উপলক্ষেই এক সাক্ষাৎকারে ফেলে আসা দুর্দশার সময়ের ছবি তুলে ধরেছেন অভিনেতা-পরিচালক।

কিন্তু কেন এমন পরিস্থিতিতে পড়তে হলো বলিউড কাঁপানো দক্ষিণী অভিনেতাকে? এ প্রসঙ্গে মাধবন জানান, করোনা মহামারীর আগের দুই বছর তিনি পুরোপুরি ব্যস্ত ছিলেন ছবি পরিচালনায়। ফলে এক টাকাও ঘরে আসেনি। তার পরেই কোভিডের হানা। ফের টানা দুই বছর লকডাউন-বিধিনিষেধে কেটে গিয়েছে।

কাজের সুযোগ পাননি অভিনেতা-পরিচালক। তবে কোভিড পরিস্থিতি খানিকটা নিয়ন্ত্রণে আসতে আবার একটু একটু করে ছন্দে ফিরছেন তিনি । চার বছরের লড়াই পেরিয়ে ওয়েব সিরিজ ‘ডি-কাপলড’-এ দেখা গিয়েছে তাকে।

কাজ করেছেন ‘বিক্রম বেদ’ ছবিতেও। তবু উপার্জন ঘিরে অনিশ্চয়তা এখনও আতঙ্কে রেখেছে তাঁকে। সে কথাও নিজেই জানিয়েছেন ‘তনু ওয়েডস মনু’র নায়ক।

চরবৃত্তির অভিযোগে কেলেঙ্কারির জালে আটকে পড়া প্রাক্তন ইসরো বিজ্ঞানী নাম্বি নারায়ণনের জীবন ঘিরে তৈরি ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’। হিন্দি, ইংরেজি এবং একাধিক দক্ষিণী ভাষায় ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১ জুলাই। মাধবনের ছবিতে অতিথি শিল্পী হিসেবে আছেন শাহরুখ খান নিজেই।

Leave a Reply

Your email address will not be published.