গ্রিন সিগন্যালের অপেক্ষায় আছেন অপু বিশ্বাস

গ্রিন সিগন্যালের অপেক্ষায় আছেন অপু বিশ্বাস

ঢালিউড কুইন অপু বিশ্বাস। দীর্ঘ দেড় শতাব্দী ধরে চলচ্চিত্রে কাজ করছেন তিনি। এক সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে বেশ ব্যস্ত সময় কাটিয়েছেন। মাঝে কিছুটা বিরতি নিয়ে এখন আবার চলচ্চিত্রে নিয়মিত হয়েছেন তিনি।

দুর্গাপূজা ও নিজের জন্মদিন কলকাতায় পালন করে দেশে ফিরেছেন অপু বিশ্বাস। দেশে ফিরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন এই চিত্রনায়িকা-প্রযোজক।

অপু বলেন, কলকাতায় বেশ কিছু নতুন কাজের কথা হয়েছে। গ্রিন সিগন্যাল না পাওয়ায় এখনি কিছু বলতে পারছি না। এ জন্য কিছুদিন অপেক্ষা করতে হবে। এ ছাড়াও কিছু কাজ হয়েছে যা খুব দ্রুত বাংলাদেশেও রিলিজ হবে।

এ সময় ইন্দবাংলা প্রেসক্লাব থেকে অপু বিশ্বাসকে সম্মানিত করার বিষয়টিও তিনি তুলে ধরে বলেন, ইন্ডিয়ান সাংবাদিকরা অনেক আন্তরিক।

অভিনেত্রী বলেন, তারা আমার জন্মদিনে কেকসহ মিষ্টির আয়োজন করেছিলো। তারা আমাকে এবং আমার সন্তানকে অনেক ভালবাসা দিয়েছে। সাংবাদিকরা আমার জীবনের শিক্ষক।

তিনি বলেন, মানুষের ভালোবাসা পেতে ভাগ্য লাগে, আমি বুঝতে পারছি সেটা আমার হয়েছে।

প্রসঙ্গ, ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল লং’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন অপু।

এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করে বেশ প্রশংসিত হন। সিনেমাটি বক্স অফিস কাঁপানো ব্যবসা করায় অপু বিশ্বাস রাতারাতি তারকায় খ্যাতি অর্জন করেন।

বিনোদন