পদ্মা জয় করে স্বপ্নকে বাস্তব রূপ দিয়েছে বাংলাদেশ। গড়েছে নতুন এক ইতিহাস। আজ শনিবার (২৫ জুন) বাংলাদেশের স্বপ্নের প্রকল্প পদ্মা সেতুর উদ্বোধন হয়েছে। যার ফলে রাজধানীর সঙ্গে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের যোগাযোগ ব্যবস্থায় অবিস্মরণীয় অগ্রগতি আসবে।

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনে বিশাল সমাবেশের আয়োজন করা হয় পদ্মার তীরে। সেখানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজির হয় লাখো মানুষ। ছিলেন দেশের বিনোদন জগতের অনেক তারকাও।

গুণী অভিনেত্রী তারিন জাহানও ছিলেন অনুষ্ঠানের মঞ্চের সামনেই। সেখান থেকে বেশ কিছু ছবি তুলে শেয়ার করেছেন ফেসবুকে। পদ্মা সেতুর স্বপ্নকে বাস্তবে রূপ দেয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তারিন লিখেছেন, ‘লালন করার মতো একটি ঐতিহাসিক মুহূর্ত এটি। স্বপ্ন সত্যি হয়েছে। আমাদের প্রধানমন্ত্রীকে সালাম। আমরা বাংলাদেশের মানুষ আপনার কাছে অনেক কৃতজ্ঞ।’

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে তারিন আরো লেখেন, ‘আমাদের প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন। আপনি আবারও করে দেখিয়েছেন যে, আপনি প্রতিশ্রুতি রাখতে পারেন। আপনি আমাদের গর্ব, পদ্মা সেতু আমাদের গর্ব। দীর্ঘজীবী হোন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে তারিন ছাড়াও দেশের অনেক তারকা অংশ নিয়েছেন। এই তালিকায় আছেন সুবর্ণা মুস্তাফা, রিয়াজ, ফেরদৌস, নিপুণ, শমী কায়সার, আফসানা মিমি, কবির বকুলসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published.