এবার উর্মিলার ডাকে সাড়া দিলেন শাকিব খান!

এবার উর্মিলার ডাকে সাড়া দিলেন শাকিব খান!

ব্যক্তিগত জীবনের নানা বিতর্ক ছাপিয়ে ফের স্বাভাবিক জীবনে ফিরছেন শাকিব খান। এরমধ্যে দুটি সিনেমার ঘোষণা দিলেও শুটিংয়ের বিষয়টি এখনও আসেনি। অনেকেই বলছেন, আপাতত গল্প-নির্মাতা-প্রযোজক ঠিক হলেও খান পড়েছেন নায়িকা সংকটে!

এমন পরিস্থিতিতে খানকে ঘিরে নতুন খবর পাঠালেন টিভি অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। জানালেন, তার ডাকে সাড়া দিয়েছেন খান! তবে এই সাড়া উর্মিলার নায়ক হিসেবে নয়, দুজনের এই মিলনের হেতু ‌‘গ্লোম্যাক্স’ নামের একটি বিউটি পার্লার। আরও দুই পার্টনার নিয়ে যেটি পরিচালনা করেন উর্মিলা কর। মূলত এই পার্লার উদ্বোধনের জন্যই সাড়া দিলেন শাকিব খান।

উর্মিলা জানান, গত এক বছর ধরে উইমেন্স ক্লাব নামে এই বিউটি পার্লার পরিচালনা করছিলেন তিনি। সেটির নাম পরিবর্তন করে নতুন কলেবরে হাজির হচ্ছেন ‘গ্লোম্যাক্স’ নিয়ে। ২১ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর বনানী ১১ নাম্বর রোডে অবস্থিত এই পার্লারটি উদ্বোধন করবেন শাকিব খান।

উর্মিলা বলেন, শাকিব ভাই আমার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। তিনি আমাদের শোরুম উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে আমার নিমন্ত্রণ গ্রহণ করেছেন। অভিনেত্রী আরও বলেন, বিউটি পার্লারগুলোতে গিয়ে আমার বরাবরই মনে হতো এই সেক্টরে কাজের অনেক সুযোগ আছে। তাই নতুনভাবে পার্লারটি শুরু করলাম।

জানা গেছে, উর্মিলার এই পার্লারে ছেলে ও মেয়ে-উভয় পক্ষের জন্যই ব্যবস্থা রয়েছে। মেয়েদের জন্য বিউটি এক্সপার্ট আর ছেলেদের লেজার ট্রিটমেন্ট করানো চিকিৎসক থাকবেন।

বিনোদন