রাজশাহী নগরীর কোর্ট এলাকার হরগ্রাম বাজারে পুলিশ চেকপোস্টে মোটরসাইকেলের কাগজ দেখাতে না পারায় মা;মলা দেওয়ায় ক্ষোভে নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছেন এক যুবক। এ ঘটনায় আসিফ আলী (২৮) নামে ওই যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (৮ আগস্ট) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। যুবক আসিফ আলী রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার আসাদ আলীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, সার্জেন্ট কাইয়ুম রহমান মামলা দিতে গেলে মোহাম্মদ আসিফ মোটরসাইকেলে আগুন লাগিয়ে দেন।

রাজশাহী মহানগর ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার অনির্বাণ চাকমা বলেন, দুপুর দেড়টার দিকে ওই যুবক গাড়ির কোনো কাগজপত্র না নিয়ে ওই মোড়ে যায়।

এ সময় সেই রুটের দায়িত্বরত ছিলেন ট্রাফিক সার্জেন্ট কাইয়ুম রহমান। গাড়ির কাগজ চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং ট্রাফিকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই তিনি তার গাড়িতে আগুন ধরিয়ে দেন। পরে ফায়ার সার্ভিসকে খবর দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

ট্রাফিক বিভাগের এক কর্মকর্তা বলেন, ‘সে নিজের গাড়িতে আগুন ধরাতেই পারে। তবে এটি কী কারণে সে করেছে এজন্য জিজ্ঞাসাবাদ ও কাউন্সিলিংয়ের জন্য তাকে ট্রাফিক অফিসে আনা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত ৫ আগস্ট বিশ্ববাজারের সঙ্গে সমন্বয় করে বাংলাদেশে সব ধরনের জ্বালানি তেলের দাম বাড়ায় সরকার। জিজেল ও কেরোসিনের দাম ৩৪ টাকা বাড়িয়ে ১১৪ টাকা করা হয়। অকটেন ৪৬ টাকা বাড়িয়ে ১৩৫ টাকা এবং পেট্রোল ৪৪ টাকা বাড়িয়ে ১৩০ টাকা নির্ধারণ করেছে সরকার। হঠাৎ করে সব ধরনের তেলের দাম বাড়ানোর কারণে সাধারণ মানুষসহ বিভিন্ন যান মালিকরা ক্ষোভ প্রকাশ করেছে।

Leave a Reply

Your email address will not be published.