আমিরাতে মাহজুজ ড্রতে ৩ এশিয়ান প্রবাসী প্রত্যেকে ১ লক্ষ দিরহাম জিতেছে

আমিরাতে মাহজুজ ড্রতে ৩ এশিয়ান প্রবাসী প্রত্যেকে ১ লক্ষ দিরহাম জিতেছে

মাহজুজের ১১১ তম সুপার শনিবারের ড্র-তে ১০০৯ জন অংশগ্রহণকারী মোট পুরস্কারের অর্থে ১৬৪৪৪০০ দিরহাম বাড়ি নিয়ে গেছেন।

যদিও এই সপ্তাহে ১০ মিলিয়ন দিরহামের গ্র্যান্ড পুরষ্কার দাবি করা হয়নি, ড্রতে দেখা গেছে ২২ জন অংশগ্রহণকারী পাঁচটির মধ্যে চারটি নম্বরের সাথে মিলেছে এবং ১ মিলিয়ন দিরহামের দ্বিতীয় পুরস্কার ভাগ করে নিয়েছে প্রত্যেকে ৪৫৪৫৪ দিরহাম পেয়েছে।

তৃতীয় পুরষ্কার ৩৫০ দিরহাম প্রতিটি ৯৮৪ জন অন্যান্য বিজয়ীর কাছে গেল। সাপ্তাহিক র‌্যাফেল ড্রতে দেখা গেছে তিনজন অংশগ্রহণকারী নিজেদের মধ্যে ৩০০,০০০ দিরহাম শেয়ার করেছেন। তিন ভারতীয় প্রবাসী, মোহাম্মদ, সূর্যজিথ এবং সন্তোষ, প্রত্যেকে ১ লক্ষ দিরহাম জিতেছে।

অংশগ্রহণকারীরা www.mahzooz.ae-এর মাধ্যমে নিবন্ধন করে এবং ৩৫ দিরহাম-এর জন্য জলের বোতল ক্রয় করে মাহজুজে অংশগ্রহণ করতে পারে, যা তাদের একাধিক ড্র, ফ্যান্টাস্টিক ফ্রাইডে এপিক ড্র এবং সুপার শনিবার ড্রতে প্রবেশ করতে সক্ষম করে।

সুপার স্যাটারডে ড্র-এর জন্য অংশগ্রহণকারীদের ৪৯ টি নম্বরের মধ্যে থেকে 5টি বাছাই করতে হবে যাতে ১০ মিলিয়ন দিরহাম শীর্ষ পুরস্কার, ১ মিলিয়ন দিরহাম দ্বিতীয় পুরস্কার বা ৩৫০ দিরহাম-এর তৃতীয় পুরস্কার জেতার সুযোগ রয়েছে।

অংশগ্রহণকারীরাও স্বয়ংক্রিয়ভাবে র‌্যাফেল ড্র-এ প্রবেশ করবে যেখানে তিনজন নিশ্চিত বিজয়ী প্রত্যেকে ১ লক্ষ দিরহাম পাবে।

নতুন ফ্যান্টাস্টিক ফ্রাইডে এপিক ড্র-এর জন্য অংশগ্রহণকারীদের ৩৯টির মধ্যে ৬ টি নম্বর বেছে নিতে হবে যাতে কোনো অতিরিক্ত অংশগ্রহণ ফি ছাড়াই ১০ মিলিয়ন দিরহাম জেতার সুযোগ রয়েছে।

Newsupdates