অবশেষে জানা গেল সেই তরুণীর আসল পরিচয়

অবশেষে জানা গেল সেই তরুণীর আসল পরিচয়

খুলনা শহরের রাস্তায় বিভ্রান্ত হয়ে ঘোরাঘুরি করা মেয়েটির পরিচয় পাওয়া গিয়েছে। গত ২০ জানুয়ারি শুক্রবার তার পরিবারের সদস্যরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চি’কি’ৎ’সা’ধী’ন অবস্থায় তাকে গ্রহণ করেন।

এর আগে ১৯ জানুয়ারি বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভা;ই;রা;ল হন অ’চে’না একটি মেয়ে। মা’নসিকভাবে বি’প’র্য’স্ত ওই কিশোরী বি’ভ্রা’ন্ত হয়ে মহানগরী খুলনায় ঘোরাঘুরি করছিলেন।

রাতে কয়েকজন স্বেচ্ছাসেবী মেয়েটিকে রূপসা ট্রাফিক মোড় এলাকা থেকে উদ্ধার করে। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ফেসবুকের মাধ্যমে এ খবর তার পরিবারের সদস্যরা জানতে পেরে মেয়েটিকে তাদের জিম্মায় নেন। তাদের বাড়ি গাজীপুরের শ্রীনগরে।

উই আর বাংলাদেশ নামে একটি ফেসবুক গ্রুপে কেউ একজন কমেন্ট করে মেয়েটির খোঁজ দেয়। পরে গ্রুপের এডমিন তাকে নগরীর রূপসা ট্রাফিক মোড় এলাকা থেকে উদ্ধার করেন।

পরবর্তীতে খবর পেয়ে স্বেচ্ছাসেবী সংগঠন খুলনা অক্সিজেন ব্যাংকের স্বেচ্ছাসেবীরা রূপসা থেকে নিজস্ব অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নিয়ে যায়। মেয়েটি তখনও প্রলাপ বকছিল।

ফেসবুকের মাধ্যমেই ওই কিশোরীর বাবা-মা ও বান্ধবীর সঙ্গে যোগাযোগ করনে বলে জানিয়েছেন খুলনার সোনাডাঙ্গা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলী আকবর।

নাম প্রকাশে অনিচ্ছুক মেয়েটির বান্ধবী জানায়, ১৬ জানুয়ারি সোমবার গাজীপুরের নিজ বাসা থেকে তার বান্ধবী বের হয়ে যায়। তার পর থেকে কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. অমিত সাহা জানান, মেয়েটি মানসিক ট্র’মা’র মধ্য দিয়ে যাচ্ছে। তবে সে দ্রুত সুস্থ্য হয়ে উঠবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

মেয়েটির নাম ঈশিতা। তার বাড়ি গাজীপুরে। মেয়েটির মা-বাবা জানান, আ’কস্মিকভাবে মেয়েকে হারিয়ে তারা কী করবে বুঝতে পারছিলেন না। কেন সে ঘর ছাড়লো বা এই অবস্থা হয়েছে কিছুই জানেন না তারা।

সারা দেশ