স্বর্ণালি অতীতে তারা একসঙ্গে ডজন খানেক সিনেমায় কাজ করেছিলেন। এর মধ্যে কয়েকটি হলো- ‘বংশধর’, ‘নসীব’, ‘রতন মালা’, ‘নিকাহ’ ইত্যাদি। সিনেমার পর্দায় জুটি হিসেবে সাফল্য পেয়েছিলেন ইলিয়াস কাঞ্চন ও রোজিনা।

মাঝের সময়টাতে দুজনের পথটা বেঁকে গেছে অনেকটাই। ইলিয়াস কাঞ্চন পর্দা ছেড়ে নেমেছেন নিরাপদ সড়ক আন্দোলনে, সঙ্গে করছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতিত্ব। বিপরীতে রোজিনা বেছে নিয়েছেন নির্মাণ।

পেয়েছেন সরকারি অনুদান। দীর্ঘদিন পর ফের এক হলেন তারা। ফিরছেন পর্দায়, বাঁধলেন জুটি। সিনেমার নাম ‘ফিরে দেখা’। এটি পরিচালনা করেছেন রোজিনা নিজেই। এর মাধ্যমে রূপালি পর্দায় নির্মাতা হিসেবে অভিষেক হচ্ছে নন্দিত এ নায়িকার।

এই সিনেমায় একটি বিশেষ গান থাকছে। যেখানে ব্যতিক্রম অবতারে অভিনয় করেছেন কাঞ্চন-রোজিনা। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি প্রকাশ করে বিষয়টি জানিয়েছেন নির্মাতা-অভিনেত্রী নিজেই। যে ছবি দেখে চমকেছেন দর্শক-সমালোচক হয়ে এই প্রজন্মের তারকারাও।

ছবিটির ক্যাপশনে রোজিনা বলেছেন, ‘ফিরে দেখা ছবিতে কাঞ্চন আর আমার একটি গান আছে। বৈরাগী আর বোষ্টমি রূপে আমাদের দেখা যাবে। কয়দিন আগে আমি আর কাঞ্চন ফটোশুট করেছি মডার্ন বোষ্টমি আর বৈরাগীর সাজে।’

গেলো বছরই সম্পন্ন হয়েছে ‘ফিরে দেখা’র কাজ। সম্পাদনা শেষে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্রও পেয়ে গেছে। এখন অপেক্ষা মুক্তির। রোজিনা জানালেন, শিগগিরই একটি ভালো দিন দেখে নিজের নির্মিত প্রথম সিনেমা দর্শকের সামনে হাজির করবেন।

এই সিনেমায় নায়ক-নায়িকার ভূমিকায় আছেন নিরব ও স্পর্শিয়া। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া সিনেমাটির গল্প মুক্তিযুদ্ধের সময়ের। এর শুটিং হয়েছে রাজবাড়ী জেলার পদ্মা তীরবর্তী এলাকায়।

Leave a Reply

Your email address will not be published.