কেমন জীবনসঙ্গী চান অভিনেত্রী নোরা ফাতেহি?

কেমন জীবনসঙ্গী চান অভিনেত্রী নোরা ফাতেহি?

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহির বর্তমান সময়টা তেমন ভালো কা’ট’ছে না ।

২০০ কোটির রুপির আর্থিক প্র;তা’র’ণা মা’ম’লা’য় জড়িয়ে বড় ধরনের সমস্যার মধ্য দিয়ে যেতে হচ্ছে তাকে। মা’ম’লা’য় জ্যাকুলিন ফার্নান্দেজের সাথে তার নামও জড়িয়েছে।

এরই মধ্যে সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে নিজের জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি।

অভিনেতা-অভিনেত্রীদের কাছে গণ-মাধ্যমের সবচেয়ে আকর্ষণীয় প্রশ্ন— কবে বিয়ে করছেন, আর কেমন মানুষ চান?

নোরাকেও ঠিক এমন প্রশ্ন করা হয়েছিল। প্রশ্নের জবাবে নোরা বলেন, ব্যক্তিগত জীবনে আমি বেশ কয়েকবার মানুষের কাছে ধোঁ’কা খেয়েছি।

ওপরওয়ালার কাছে কৃতজ্ঞ যে আমাকে কেউ পুরোপুরি বরবাদ করতে পারেনি।

কেমন জীবনসঙ্গী চান— এমন প্রশ্নের জবাবে লাজুক হেসে নোরা বলেন, এটি অত্যন্ত মজার প্রশ্ন। আমি চাই, আমার জীবনসঙ্গী যেন অবশ্যই সৎ ও পরিশ্রমী হয়। সবচেয়ে বড় কথা, সে যেন আমাকে খুব ভালোবাসে।

এদিকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফতেহিকে নিয়ে একের পর এক তথ্য প্রকাশ করছেন সুকেশ চন্দ্রশেখর। জানালেন, সুকেশের টাকায় মরোক্কোতে বাড়ি ক্রয় করেছেন।

এর ফলে ফেঁ;সে যাচ্ছেন অভেনিত্রী নোরা ফাতেহি। কয়েক দিন আগেই সুকেশ বলেন, নোরা ফতেহি সব সময় জ্যাকুলিন ফার্নান্ডেজ়কে ঈ;র্ষা করতেন।

এবার সুকেশের দাবি, তার কাছ থেকে মোটা অংকের টাকা নিতেন নোরা। সেই টাকায় নিজের পরিবাররে জন্য মরোক্কোতে বাড়িও কেনেন নোরা। যদিও নোরার গ’লা’য় অবশ্য অন্য সুর।

২১৫ কোটি আর্থিক তছরূপের মা;ম’লা’য় অ’ভিযুক্ত সুকেশই নাকি নোরাকে কথা দিয়েছিলেন বিলাসবহুল জীবনযাপনের। শর্ত, সুকেশের প্রেমিকা হয়ে থাকতে হবে নোরাকে।

বিনোদন