মৃ’ত্যু’র আগে সঞ্জয় দত্তের নামে ৭২ কোটির সম্পত্তি লিখে যান এক নারী, নিতে চান না তিনি

মৃ’ত্যু’র আগে সঞ্জয় দত্তের নামে ৭২ কোটির সম্পত্তি লিখে যান এক নারী, নিতে চান না তিনি

বলিউডের অন্যতম জনপ্রিয় সুপারস্টার সঞ্জয় দত্ত। অনেকদিন ধরে ভুগছেন ক্যা;ন্সা’রে। তবে তিনি ক্যা;ন্সা’র থেকে সুস্থ হয়ে সিনেমায় ফিরেছেন। অ’সু’স্থ অবস্থাতেই তিনি উপহার দিয়েছেন কেজিএফ-২ সিনেমা। সিনেমাটি সুপার হি’ট হয়।

সম্প্রতি সঞ্জয় দত্ত একটি অবাক করা ঘটনা প্রকাশ করেছেন তার এক ভক্তকে নিয়ে।

স্বাভাবিকভাবেই ভক্তরা অনেক সময়ই প্রিয় অভিনেতা বা নায়ককে নানা উপহার সামগ্রী দিতে চান, যা তাকে আকৃষ্ট করতে পারে। তবে সঞ্জয়ের সঙ্গে ঘটেছে অদ্ভুত এক ঘটনা।

মৃ;ত্যু’র আগে এক নারী ভক্ত তার স্থাবর-অস্থাবর সব সম্পত্তি উইল করে গিয়েছিলেন সঞ্জয়কে। সেটি নিয়ে চরম বিপাকে পড়েছিলেন তিনি। খবর আনন্দবাজারের।

সঞ্জয় দত্ত জানান, সেটি ছিল ২০১৮ সালের ঘটনা। হঠাৎ থা’না থেকে ফোন পেয়েছিলেন সঞ্জয়। পু’লি’শ তাকে জানায়, নিশা পাতিল নামে এক নারী ১৪ দিন আগে মা;রা গেছেন। তবে মারা যাওয়ার আগে সঞ্জয়ের নামে লিখে রেখে গেছেন ৭২ কোটি টাকার সম্পত্তি।

এটি শুনে রীতিমতো হ’ত’ভ’ম্ব অবস্থা অভিনেতার। সঞ্জয় দত্ত স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, সব সম্পত্তি তার পরিবারকেই দেওয়া উচিত। তবে ব্যাংক থেকে জানানো হয়, নমিনি হিসেবে সঞ্জয় দত্তের নামই উল্লেখ করা হয়েছে। তার পালি হিলের বাসভবনও ব্যাংক ডিটেইলসে রয়েছে।

সঞ্জয় বলেন, আমাদের মতো অভিনেতার নামে লোকে সন্তানের নাম রাখেন, রাস্তায় পিছু নেন, উপহারও পাঠান। কিন্তু এ ঘটনা আমাকে হতবাক করেছে। আমি নিশাকে চিনি না। কিন্তু তিনি যা করেছেন তার পর আমি বাক্যহারা।

এর পর আইনজীবীরা যোগাযোগ করলেও সঞ্জয় সেই সম্পত্তি নিতে পারবেন না বলে সাফ জানিয়ে দেন। শেষমেশ মধ্যস্থতা করতে চেয়ে বলেন, সম্পত্তির অধিকার যাতে পরিবার পায় তার জন্য আমি যে কোনো আইনি পথে হাঁটতে রাজি আছি।

বিনোদন