শাবনূরের নামে ফে’ক আইডি থেকে স্ট্যাটাস, সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তি

শাবনূরের নামে ফে’ক আইডি থেকে স্ট্যাটাস, সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তি

বাংলাদেশের সিনেমা জগতের এক সময়ের সবচেয়ে জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। পর্দার বাইরে লাজুক ও স্বল্পভাষী এই নায়িকা দীর্ঘদিন যাবত অস্ট্রেলিয়ার সিডনিতে ছেলে আইজান, মা, ভাই-বোন-সহ বসবাস করছেন।

সেখান থেকে শুভাকাঙ্ক্ষীদের বিভিন্ন বিষয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে লেখেন।

২৪ জানুয়ারি ২০২৩ বুধবার দিবাগত রাতে কাজী শারমিন নাহিদ নূপুর নামের ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে লিখেছেন, ‌‘আমি মৃত্যুর স্বাদ গ্রহণ করেছি’।

হঠাৎ কী হয়েছে জানতে শুভাকাঙ্ক্ষীরা তার স্ট্যাটাসে কমেন্ট করছেন। তবে সেসবের উত্তর এখনো দেননি শাবনূর।

প্রফাইলে শাবনূরের ছবি দেওয়া এমন পোস্টে অনেকেই কমেন্টস করছেন। নীল অভ্র নামে একজন মন্তব্য করেছেন, ‘যদি পুনর্জন বলে কিছু থেকে থাকতো তবে আমি তোমায় অ;ভিশাপ দিতাম, তুমি আমি হয়ে জন্মাও তোমায় ভালোবেসে বোকা হয়ে যাওয়া, তোমার ভালোবাসার জন্য দিশেহারা মানুষটা হয়ে জন্মাও। মহান আল্লাহ্ সহায় হন’।

অনেকেই শাবনূর ভেবে দুঃখ প্রকাশ করেন। খবর নিয়ে জানা যায়, এটি শাবনূরের আসল আইডি নয়। ফেক আইডি থেকে বিভ্রান্ত করা হচ্ছে। এর আগেও শাবনূর ফেক আইডি দিয়ে প্র;তারণার অ’ভিযোগ করেন শাবনূর।

১৯৭৯ সালের ১৭ ডিসেম্বর যশোর জেলার শার্শা উপজেলার নাভারণে জন্মগ্রহণ করেন শাবনূর। তার পারিবারিক নাম কাজী শারমিন নাহিদ নূপুর।

তিন ভাই-বোনের মধ্যে সবার বড় তিনি। বোন ঝুমুর এবং ভাই তমাল দুজনেই পরিবারসহ অস্ট্রেলিয়া প্রবাসী। পরিচালক এহতেশামের হাত ধরে ‘চাঁদনী রাতে’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে শাবনূরের অভিষেক হয়।

২০০৫ সালে মোস্তাফিজুর রহমান মানিকের ‘দুই নয়নের আলো’ ছবিতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

বিনোদন