স্বামী সেজে ঘুমিয়ে থাকা এক গৃহবধূর সর্ব;নাশ করেছেন মাসুদ মিয়া (৪০) নামে এক ব্যক্তি। অন্ধকারে সেই গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে ধ;র্ষ;ণ করেন মাসুদ।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জের কুলিয়ারচরের ফরিদপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নি;র্যা;তিত গৃহবধূ কুলিয়ারচর থানায় লিখিত অ;ভি;যো;গ করেছেন। অভি;যো;গ পেয়ে মাসুদ মিয়াকে গ্রে;ফ;তার করে কোর্টে সোপর্দ করেছে পুলিশ।

অভিযুক্ত মাসুদ মিয়া কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়নের নাপিতেরচর গ্রামের মো. ফজলু মিয়ার ছেলে।মামলা সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনার শিকার হন ওই গৃহবধূ।

তিনি তার বস;তঘ;রে মেয়ের সঙ্গে একটি চৌকিতে ঘুমাচ্ছিলেন। আর তার স্বামী ঘরের অন্য আরেকটি চৌকিতে ছেলের সঙ্গে ঘুমাচ্ছিলেন।

এ সময় টিনের ঘরের বেড়ার ফাঁকা দিয়ে বাইরে থেকে দরজা খুলে ঘরে প্রবেশ করে মাসুদ। সে চু;পিচু;পি; ওই গৃহবধূর বিছা;নায় গিয়ে; স্বামী বে;শে তার সঙ্গে শা;রীরি;ক স;ম্পর্ক করে।

ওই সময় ওই গৃহবধূ তন্দ্রাচ্ছন্ন থাকায় মাসুদকে স্বামী মনে করে কোনো বাধা দেননি। এ ঘটনা শেষে মাসুদ যখন দরজা খুলে বাইরে যেতে চায়,

তখন গৃহবধূ লাইট জ্বালিয়ে দেখতে পান লোকটি তার স্বামী নয়- প্রতিবেশী মাসুদ। এ সময় গৃহবধূর চিৎকার শুনে স্বামী-সন্তানরা এগিয়ে এলে মাসুদ দৌড়ে পালিয়ে যায়।

কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, লিখিত অ;ভিযো;গের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামিকে গ্রে;ফতার করে কিশোরগঞ্জের কোর্টে পাঠানো হয়। আদালত তাকে জে;লহাজতে প্রের;ণের নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *