জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ফের বিয়ে করছেন এমন খবর জানা গিয়েছিল গত মাসেই। অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম’র সিওও ও গীতিকবি মহসিন মেহেদীর সঙ্গে নতুন করে সংসার জীবন শুরু করছেন তিনি।

কিছুদিন আগে পারিবারিকভাবে তাদের আংটি বদল হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ছিলো তাদের গায়ে হলুদ। বুধবার (১৫ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

গুলশানের একটি অভিজাত রেস্তোরায় সন্ধ্যার পর এই আয়োজন করা হয়। এতে নিজ পরিবারের বাইরেও মিডিয়ার সহকর্মি ও বিনোদন সাংবাদিকদের অনেকেই অংশ নেন।

ন্যান্সি ও মেহেদীর গায়ে হলুদের ছবি প্রকাশ হয়েছে ছবিতে বর-কনেকে হলুদ সাজে দেখা যায়। ন্যান্সি পরেন হলুদ লেহেঙ্গা। গলায় মোটা হার, কপালে বড় টিকলি আর হাতভর্তি চুড়ি।

অন্যদিকে মেহেদীর পরনে ছিল হলুদ পাঞ্জাবি ও কটি। ছবিতে দুজনকেই হাস্যোজ্জ্বল দেখায়। এ প্রসঙ্গে ন্যান্সি বলেন, ঘরোয়াভাবেই পরিবারের সদস্যদের নিয়ে হয়েছে আমাদের গায়ে হলুদ।

বাসার ছাদে অনেক গাছপালার মধ্যে ডেকোরেশন করা হয়েছিলো। এছাড়া আমার হলুদ এবং পিঠা-পানি যা ছিলো সেগুলোর কিছুই বাইরে থেকে আনা হয়নি।

তিনি আরও জানান, আমার শাশুড়ির যথেষ্ট বয়স হয়েছে। তাছাড়া বড় ছেলের বিয়ে বলে কথা! এজন্য নিজের আনন্দের জায়গা থেকেই মেহেদি বাটাসহ বেশকিছু কাজ তিনি নিজে করেছেন।

উল্লেখ্য, প্রথম সংসার ভেঙে যাওয়ার পর ২০১৩ সালে কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদকে। ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় কন্যা সন্তান আলী আফরিন নায়লা। জায়েদের বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় পৌরসভায় চাকরির পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *