আমিরাতে মাহজুজ ড্রতে ১ লক্ষ দিরহাম পেয়ে বিয়ে ও ঘর সাজানোর স্বপ্ন দেখছেন এশিয়ান প্রবাসী

আমিরাতে মাহজুজ ড্রতে ১ লক্ষ দিরহাম পেয়ে বিয়ে ও ঘর সাজানোর স্বপ্ন দেখছেন এশিয়ান প্রবাসী

আমিরাতে ৩২ বছর বয়সী এশিয়ান, অফিসের কর্মচারী মোহাম্মদ, গত সপ্তাহান্তে তার জীবনের সেরা দিনটি কী হতে পারে তা জানতে পেরেছিলেন কারণ তিনি জানতে পেরেছিলেন যে তিনি মাহজুজে ১ লক্ষ দিরহাম জিতেছেন।

এই জয়ের জন্য ধন্যবাদ, এই প্রবাসী বলেছেন যে তিনি শেষ পর্যন্ত এই বছর বিয়ে করার এবং স্বপ্ন দেখেছিলেন এমন সুন্দর ফার্নিচার দিয়ে তার ঘর সাজানোর তার আকাঙ্ক্ষা উপলব্ধি করতে পারেন।

মানে তিনি এই টাকা দিয়ে বিয়ে করবেন ও ঘর সাজাবেন।

যাইহোক, অন্য কিছুর আগে, মোহাম্মদ বলেছিলেন যে তিনি তার বিজয় উদযাপন করতে একটি নতুন স্মার্টফোন দিয়ে নিজেকে পুরস্কৃত করবেন।

সর্বশেষ মাহজুজ সুপার শনিবারে আরো দুই এশিয়ান র‌্যাফেল ড্র বিজয়ী হিসেবে প্রত্যেকে ১ লক্ষ দিরহাম নিয়ে যেতে দেখেছে।

মূলত ৩ এশিয়ান প্রবাসী মোট ৩ লক্ষ দিরহাম জিতেছেন।

একজন ভারতীয় আর দুজন ফিলিপিনো প্রবাসী।

অ্যালান, ৩৪ বছর বয়সী একজন ফিলিপিনো প্রবাসী গত ছয় বছর ধরে ওমানে বসবাস করছেন, তিনি কখনই কল্পনাও করেননি যে তিনি এত বড় পরিমাণ অর্থ নিয়ে চলে যাবেন।

যখন তার বন্ধুরা এবং সহকর্মীরা তাকে টেক্সট মেসেজ পাঠিয়ে জানিয়েছিল যে সে জিতেছে তখন সে বাড়িতে তার কাজের প্রতি মনোযোগী ছিল।

অ্যালান বাকরুদ্ধ হয়ে পড়েছিলেন এবং তিনি তার মাহজুজ অ্যাকাউন্ট যাচাই না করা পর্যন্ত এটি বিশ্বাস করেননি। তিনি একটি বাড়ি তৈরি করতে এবং ফিলিপাইনে একটি ছোট ব্যবসা প্রতিষ্ঠা করতে জয়ের একটি উল্লেখযোগ্য অংশ ব্যবহার করার পরিকল্পনা করছেন৷

নরউইন, একজন সহকর্মী ৪১ -বছর-বয়সী মেকানিক্যাল টেকনিশিয়ান এবং চার সন্তানের পিতার মতে, ১ লক্ষ দিরহাম পুরস্কারের অর্থ তাকে এবং তার পরিবারকে ঋণ পরিশোধ করতে এবং একটি ব্যবসা শুরু করতে সহায়তা করবে।

বিগত ১৫ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে বসবাসকারী প্রবাসী বলেন, আমি আনন্দিত, এটি অর্থের একটি বিশাল অংশ, যা আমি কখনই পাব বলে কল্পনাও করিনি।

মাহজুজে অংশগ্রহণকারীরা এর ওয়েবসাইটের মাধ্যমে নিবন্ধন করে এবং ৩৫ দিরহাম এর জন্য পানির বোতল ক্রয় করে অংশগ্রহণ করতে পারে, যা তাদের একাধিক ড্রতে প্রবেশ করতে সক্ষম করে।

Newsupdates