প্রেমিকার টাকায় দুই আইফোন কিনে প্রেমিকার মা’ম’লায় জেলে যুবক

প্রেমিকার টাকায় দুই আইফোন কিনে প্রেমিকার মা’ম’লায় জেলে যুবক

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তুলে প্রেমিকার নিকট থেকে স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অ;ভিযো;গে প্রেমিক হাসান চৌধুরী (২২)কে গ্রে;ফ;তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে তাকে ঢাকার ডেমরা থানার মাতুয়াইল মেডিকেল রোড থেকে গ্রে;ফ;তার করা হয়। হাসান চৌধুরী ডেমরা থানার মাতুয়াইল মেডিকেল রোডের রিপন চৌধুরীর ছেলে।

এর আগে তার প্রেমিকা নিশাত তাবাসসুম জেসি (১৯) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় প্র;তারণা;র অ;ভি;যোগে ;মা;ম;লা দায়ের করেন।

মা;ম;লার বাদীর দাবি, আট মাস পূর্বে হাসান চৌধুরীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয় তার। একপর্যায়ে তাদের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ২১ সেপ্টেম্বর সকাল নয়টার দিকে হাসান বাদীকে ফোন করে জানায় তার সাথে জরুরী কথা আছে এবং বাসায় কেউ আছে কিনা জানতে চায়।

বাসায় পরিবারের সদস্যরা কেউ না থাকায় হাসান বাদীর বাসায় চলে আসে এবং দীর্ঘক্ষণ নানান কথাবার্তা বলে। এক পর্যায়ে বাদীকে হাসান বলে যে একটি বিয়ের অনুষ্ঠানে তার মা এবং বোন যাবে। সেজন্য কিছু স্বর্নালংকার দাবী করে হাসান।

বাদী এক পিস কানের ঝুমকা, ৪ টি আংটি, হাতের চুরি, লকেট, চেইন সহ ৫ লাখ ৪৫ হাজার টাকার মূল্যমানের স্বর্নালংকার হাসানকে দিয়ে দেম। বাদীর দাবী তাকে নেশাজাতীয় কোনো দ্রব্য সেবন করিয়ে স্বর্নালংকার নিয়ে গেছে হাসান। পরবর্তীতে স্বর্নালংকার ফেরত চাইলে হাসান তা ফেরৎ না দিয়ে তালবাহানা করতে থাকে।

বাদীর এ সকল দাবীর বিপরীতে হাসান জানায়, আইফোন কেনার জন্য তার প্রেমিকা জেসি তাকে দুই দফায় একটি আংটি ও একটি কানের ঝুমকা দিয়েছিলো। যা সে বিক্রি করে দুটি আইফোন ক্রয় করেছিলো। আংটি বিক্রি করেছে ২৬ হাজার টাকায় এবং কানের ঝুমকা বিক্রি

করেছে ৫২ হাজার টাকায়। প্রথমে ২৬ হাজার টাকা দিয়ে যে আইফোনটি ক্রয় করেছিলো তা তার প্রেমিকা তার সাথে রা;গ করে নিজেই ভে;ঙ্গে ফেলে। যার ফলে সে দ্বিতীয় দফায় কানের ঝুমকা দেয়।

সেটা বিক্রি করে নিজের টাকা যোগ করে ৭৩ হাজার টাকা দিয়ে আরো একটি আইফোন ক্রয় করে। যা সে নিজে ব্যবহার করছে।

এখন তাদের সম্পর্কে টানাপোড়েন হওয়ায় তার বি;রু;দ্ধে ৫ লাখ ৪৫ হাজার টাকা স্বর্নালংকার প্রতার;নার মিথ্যে অভি যো;গ এনে মাম;লা দায়ের করেছে।

মা;ম;লার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক গোলাম মোস্তফা (টু) জানান, মা;মলা;র আ;সামী;কে মঙ্গলবার রাত বারোটার দিকে ঢাকা থেকে গ্রেফ;তার করা হয়েছে। স্বর্নালংকার উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

সারা দেশ