শাকিব খান তো সুপারস্টার, প্রতিষ্ঠিত হতে নায়িকারাই তার কাছে যানঃ সুবহা

শাকিব খান তো সুপারস্টার, প্রতিষ্ঠিত হতে নায়িকারাই তার কাছে যানঃ সুবহা

আগামী ২১ অক্টোবর শাহ হুমায়রা সুবাহ অভিনীত ‘বসন্ত বিকেল’ নামে একটি চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে। এ উপলক্ষে বেশ জোরালো প্রচারণা চালাচ্ছেন তিনি।

সম্প্রতি ইন্ডাস্ট্রিতে শাকিব খানকে নিয়ে ওঠা নানা প্রসঙ্গে কথা বলেছেন এই অভিনেত্রী। চলচ্চিত্রে প্রতিষ্ঠিত হতে নায়িকারাই শাকিবের কাছে আসেন। তার সঙ্গে অভিনয় করে ওই সব নায়িকা প্রতিষ্ঠিত হচ্ছেন বলে মন্তব্য করেন তিনি।

গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব খানকে বাংলাদেশের সম্পদ উল্লেখ করে সুবাহ বলেছেন, আমি মনে করি, শাকিব খান আমাদের দেশের একটি সম্পদ। তিনি সুপারস্টার। তার কাছে যারা যাচ্ছেন তারা জেনে-বুঝেই যাচ্ছেন, নিজের ইচ্ছাতেই যাচ্ছেন।

শাকিবের সঙ্গে অভিনয়ের প্রসঙ্গে সুবহা বললেন, শাকিব খান যে ধরনের গল্পে কাজ করেন, নির্মাতা যদি মনে করেন এখানে আমার কাজ করার সুযোগ আছে, নির্মাতার যদি চাহিদা থাকে তাহলে কাজ করবো।

তিনি বলেন, এমন তো না শাকিব খান তাদের জোর করে নিয়ে যাচ্ছেন। শাকিব খান যাদের বিয়ে করছেন বা সন্তান আসছে, তাদের তো অস্বীকার করছেন না, প্রতারণা করছেন না। তাদের সম্মান দিয়ে প্রতিষ্ঠিত করে নায়িকা বানিয়ে, সুপারস্টার বানিয়ে জীবন যাপন করছেন।

শাকিব প্রসঙ্গে তিনি আরও বলেন, আমি দর্শকের জায়গা থেকে বলছি, সেই মেয়েগুলো বা সেই আর্টিস্টগুলো― তাদের তো জোর করে নিয়ে গিয়ে আটকিয়ে রেখে কিছু করা হচ্ছে না। তারা তো নিজের ইচ্ছাতেই যাচ্ছেন। আবার দর্শক শাকিবকে ভিকটিম বানাচ্ছেন। আমি মনে করি, দোষ থাকলে দুজনেরই আছে।

বিনোদন