গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নের বাসুরা এলাকায় সাপের কামড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ৮ টার দিকে টেটা দিয়ে মাছ ধরতে যান সাইফুল ইসলাম নামের ব্যক্তি এ সময় বিষধর সাপ এসে ওই যুবকে পায়ে কামড় দেয়।

নিহত ব্যক্তি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাসুরা গ্রামের উনুস আলীর ছেলে সাইফুল ইসলাম( ৩৮)।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলা বাসুরা এলাকার একটি বিলে শুক্রবার রাতে টেটা দিয়ে মাছ ধরতে যান সাইফুল ইসলাম। এ সময় বিষধর সাপ এসে তার পায়ের কামড় দেয়। কামড় দেওয়ার পরই সাপটিকে টেটা দিয়ে গেঁথে বাড়িতে নিয়ে আসেন তিনি।

প্রাথমিক চিকিৎসা দেওয়ার জন্য সাপের ওঝার কাছে নেওয়া হয়, সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত পরিবারের লোকজন ও এলাকাবাসী তাকে চিকিৎসার জন্য মির্জাপুরে কুমুদিনি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

ঢালজোড়া ইউনিয়নের চেয়ারম্যান ইছামুদ্দিন জানান, রাতে মাছ ধরতে গেলে তাকে সাপে কামড় দেয়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার যোহরের নামাজের পর তার জানাযার নামাজ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও জানাযায় বাঁধা দেন এক ওঝা।

তার দাবি, সে নাকি সাত দিনের সাপে কাটা রোগী ভালো করতে পারে। তার কথামতে বর্তমানে চলছে ঝাড়ফুঁকের কার্যক্রম। বিষয়টি দেখতে বিভিন্ন এলাকা থেকে মৃত যুবকের বাড়িতে ভিড় করছে উৎসুক জনতা।

এ ব্যাপারে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে বলে নিশ্চিত করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

আরাও পড়ুন... সেরা উক্তি