বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। চট্রগ্রাম থেকে এয়ার অ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকায় নিয়ে আসা হয়েছে বলে জানা গেছে।বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী।

সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপেও বাংলাদেশ দলের সঙ্গে ছিলেন নাফিস ইকবাল। বিশ্বকাপ শেষে দেশে ফেরার পর নিজ বাড়ি চট্টগ্রামে অবস্থান করছিলেন নাফিস। আর সেখানেই আজ (শুক্রবার) অসুস্থ হয়ে পড়লে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখান থেকে অবস্থার উন্নতি না হওয়ায় এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় নিয়ে আসা হয়েছে।

নাফিস ইকবালের মাইনর স্ট্রোক হয়েছে বলে নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী। তিনি জানিয়েছেন, ‘নাফিসকে চট্টগ্রাম থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়েছে। তার মাইনর স্ট্রোক হয়েছে। ঢাকায় বাংলাদেশ স্পেশেলাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

এর আগে নাফিসের অসুস্থতার খবর জানিয়ে চট্টগ্রাম স্টেডিয়ামের পিচ কিউরেটর জাহিদ রেজা বাবু ফেসবুকে লিখেছেন, ‘তামিম ইকবালের বড় ভাই সাবেক জাতীয় দলের খেলোয়াড়, বাংলাদেশ দলের লজিস্টিক ম্যানেজার নাফিজ ইকবাল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। আল্লাহ্ তা’আলা তাকে দ্রুত সুস্থতা দান করুক। আমিন।’

উল্লেখ্য, জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খানের ভাইয়ের ছেলে এবং জাতীয় দলের আরেক সাবেক অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই নাফিস। ২০২২ সাল থেকে জাতীয় দলের টিম ম্যানেজারের দায়িত্বে ছিলেন, পরে তাঁকে জাতীয় দলের লজিস্টিকস ম্যানেজার করা হয়।

আরাও পড়ুন... সেরা উক্তি