কাতার আওকাফ ও ধর্মমন্ত্রণালয়ের তত্ত্বাবধানে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে কাতারের রাজধানী দোহায় ইসলামি সংস্কৃতিক সন্ধ্যা ও শিশু কিশোরদের জন্য ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) দোহার ইসলামী কালচারাল সেন্টার ফানার-এর হলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।আয়োজক কমিটির আহ্বায়ক কাতার ধর্ম মন্ত্রণালয়ের ইমাম, খতিব ও ওয়ায়েজ মাওলানা ইউসুফ নুর বিষয়টি নিশ্চিত করেছেন।মঙ্গলবার (৪ জুন) স্থানীয় সময় দুপুর ২টায় রাজধানী দোহার ওল্ড সালাতার চট্টগ্রাম রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন।

এ সময় যুগ্ম-আহ্বায়ক সাংবাদিক এম.এ সালাম ও সদস্য সচিব মুফতি ফজলুর রহমান ত্বহা উপস্থিত ছিলেন।সংবাদ সম্মেলনে বলা হয়েছে কাতারে বসবাসরত বাংলাদেশি পরিবারের ছেলে-মেয়েরা ৩টি গ্রুপে ভাগ হয়ে হামদ, নাত, দেশাত্মবোধক, নজরুল, ও ইসলামি সংগীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।

উক্ত ইসলামি সংস্কৃতিক সন্ধ্যা ও শিশু কিশোরদের প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. নজরুল ইসলাম। আনুষ্ঠানটি শুরু হবে ২০ জুন (বৃহস্পতিবার) বিকাল ৪ টায় এবং সমাপ্ত হবে রাত ১০টায়।

অনুষ্ঠানটি সফল করার জন্য আয়োজক কমিটির সদস্যরা বাংলাদেশ কমিউনিটির সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

আরাও পড়ুন... সেরা উক্তি