ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনির সঙ্গে দাম্পত্য জীবন ভালো যাচ্ছে না অভিনেতা শরিফুল রাজের। চলতি বছরের ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হওয়ার পর থেকেই তাদের বিবাহ বিচ্ছেদ নিয়ে শোনা যাচ্ছে নানা গুঞ্জন।

বর্তমানে পরীমণির সাথে সেপারেট থাকছে শরিফুল রাজ। তবে এ সেপারেশনের সঙ্গে সাম্প্রতিক রাজের ফাঁস হওয়া ভিডিও ও ছবির কোনো সম্পর্ক নেই। এদিকে একের পর এক আলোচনার জন্ম দিচ্ছেন রাজ-পরী।

এ বিষয়ে পরীমণি সংবাদমাধ্যমকে জানান, দিন পনেরো আগে বাসা থেকে বেরিয়ে গেছেন রাজ। তাহলে আপনাদের বিচ্ছেদ ঘটছে এমন প্রশ্নের উত্তরে পরীমনি বলেন, ‘আমি চাই, সে আমাকে তালাক দিয়ে দিক। আমি ওর প্রাক্তন, এটাই শুনতে আমার আরাম লাগবে। আমি রাজের বউ, এটি আর শুনতে চাই না। সবকিছু মিলে তর্কবিতর্কের রেশ যেন থামতেই চাচ্ছে না।

এ নিয়ে সম্প্রতি রাজ একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে বলেন, তাঁরা আপাতত সেপারেশনে আছেন। বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দ্বিতীয়বার ভাববেন কি না এমন প্রশ্নের জবাবে রাজ জানান, সেটার আর কোনো সুযোগ নেই। এখন নিজেকে সময় দেবেন বলে জানান রাজ।

এ সময় পরীমনির উদ্দেশ্যে রাজ আরও বলেন, ‘বেবি, আই লাভ ইউ। যা-ই হোক না কেন, আনন্দে থেকো। আমরা আমাদের সন্তানকে ভালো রাখব।’

উল্লেখ্য, ইতিমধ্যে পরীমনি অভিনীত ‘মা’ সিনেমা মুক্তি পেয়েছে। অন্যদিকে ‘ন ডরাই’, ‘পরাণ’, ‘দামাল’ সিনেমায় অভিনয় করে আলোচিত হয়েছেন রাজ।

মা নিয়ে উক্তি বাংলা উক্তি