হেলিকপ্টারে করে বিয়ে করার স্বপ্ন দেখছেন দুই ভাই। কিন্তু অর্থের অভাবে সেটি আর পূরণ হচ্ছে না। এজন্য গাড়িকে হেলিকপ্টারে পরিণত করেছেন তারা। ভারতের উত্তরপ্রদেশের আম্বেদকরনগরে এ ঘটনা ঘটে।

ভারতের উত্তরপ্রদেশের আম্বেদকরনগরের এ ঘটনার ভিডিও ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।খবর হিন্দুস্তান টাইমসের।

জানা গেছে, আম্বেদকরনগরের ভিটি তহসিল এলাকার খেজুরি বাজারের বাসিন্দা ওই দুই ভাই ঈশ্বরদিন ও পরমেশ্বরদিন। বিয়ের পর দুই ভাই হেলিকপ্টারের মতো গাড়িতে করে কনেদের বাড়ি আনতে চেয়েছিলেন। এজন্য তারা নিজেদের পুরোনো গাড়িকে হেলিকপ্টারে পরিবর্তন করেছিলেন।

হেলিকপ্টার সদৃশ গাড়ি প্রস্তুত করার পর ঈশ্বরদিন রোববার (১৭ মার্চ) আকবরপুর নামক এলাকায় এটিতে ছবি আঁকার জন্য নিয়ে যান। তখনই গাড়িটি নজরে পড়ে পুলিশের।

এ ঘটনার পর পুলিশ তাদের গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করে। ট্রাফিক সাব-ইন্সপেক্টর জয় বাহাদুর যাদব বলেন, এমন পরিবর্তন বেআইনি। এ জন্য প্রথমে পরিবহন দপ্তর থেকে অনুমতি নিতে হবে। এরপরই হেলিকপ্টার সদৃশ গাড়িটি আটক করেছে আকবরপুর কোতোয়ালি পুলিশ। বাজেয়াপ্ত করা গাড়িটি সিও সিটি অফিসের ক্যাম্পাসে রাখা হয়েছে। যেখানে দিনভর ছিল দর্শকদের ভিড়।

পুলিশের এমন পদক্ষেপে দুই ভাই বেশ হতাশ। তারা বলেছেন যে যানবাহন পরিবর্তনের নিয়ম সম্পর্কে সচেতন ছিলেন না। নববিবাহিত কনেকে হেলিকপ্টারে নিয়ে আনার স্বপ্ন তার স্বপ্ন হয়েই রয়ে গেল।

এ ঘটনার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকে এই উদ্ভাবনের প্রশংসা করেছেন এবং এটি পরীক্ষা-নিরীক্ষার জন্য একটি নিরাপদ জায়গা দেয়ার জন্যও অনুরোধ করেছেন তারা।

মা নিয়ে উক্তি বাংলা উক্তি