কাতার একটি নতুন প্রধান পাবলিক পার্ক উন্মোচন করতে প্রস্তুত যেখানে জগিং ট্র্যাক রয়েছে যা স্থানীয়দের গ্রীষ্মের তাপ মোকাবেলায় সহায়তা করার জন্য শীতাতপ নিয়ন্ত্রিত, একজন শীর্ষ কর্মকর্তা প্রকাশ করেছেন।

কাতারের রাস্তা ও পাবলিক প্লেসের সৌন্দর্যায়নের তত্ত্বাবধায়ক কমিটির প্রকল্প ব্যবস্থাপক জসিম আবদুলরহমান ফাখরু কাতার টিভির সাথে এক সাক্ষাৎকারে বলেছেন, রাওদাত আল হামামা পাবলিক পার্কটি বর্তমানে আশেপাশের বিভিন্ন এলাকা এবং আশেপাশের এলাকাগুলির জন্য বিকশিত হচ্ছে একটি বড় কেন্দ্রীয় পার্ক। .

পার্কটি দেশীয় গাছে ভরা বিস্তৃত সবুজ স্থান, পর্যাপ্ত পার্কিং সুবিধা এবং বিভিন্ন বয়সের শিশুদের জন্য মনোনীত খেলার জায়গা সরবরাহ করবে।

সেন্ট্রাল পার্ক এবং আশেপাশের পার্কগুলির মধ্যে পার্থক্য স্পষ্ট করে, ফখরু বলেছিলেন যে সেন্ট্রাল পার্কগুলি আকারে বড়, সাধারণত হাজার হাজার বর্গ মিটার দ্বারা পৃথক হয় এবং প্রায়শই বিভিন্ন বয়সের গোষ্ঠীর জন্য জগিং ট্র্যাক, ফিটনেস সরঞ্জাম এবং অন্যান্য সুযোগ-সুবিধা থাকে।

কাতারের কেন্দ্রীয় উদ্যানগুলির উদাহরণগুলির মধ্যে রয়েছে আল ঘরাফা পাবলিক পার্ক, উম্ম আল সেনিম পাবলিক পার্ক এবং মুনতাজাহের রওদাত আল খাইল পার্ক।

মা নিয়ে উক্তি বাংলা উক্তি